ধর্ষণ মামলায় জামিন পেয়ে নির্যাতিতার বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার
প্রকাশিত: ০৮:৩৪ এএম, ০৭ অক্টোবর ২০২১

সাভারের ধামরাইয়ে দুই মাস আগে বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের মামলায় জামিনে মুক্ত আসামিরা ভুক্তভোগীর বাড়িতে অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার (৬ অক্টোবর) বিকেলে কাওয়ালীপাড়া ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগীর বাবা। মঙ্গলবার (৫ অক্টোবর) দিনগত রাতে এ আগুন লাগানোর ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন-ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া এলাকার ধর্ষণ মামলার আসামি সুমন হোসেন, তার ভাই শামীম হোসেন, আমজাদ হোসেন, সেলিম হোসেন এবং তাদের ভগ্নিপতি জাহাঙ্গীর হোসেন।

jagonews24

অভিযোগে বলা হয়, দুই মাস আগে মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে সুমন হোসেন। ঘটনার দুই দিন পর ৮ আগস্ট ভুক্তভোগী বাদী হয়ে সুমন ও তার তিন ভাইয়ের নামে মামলা করেন। ৩১ আগস্ট জামিনে মুক্ত হয়ে অভিযুক্ত সুমনের ভাই শামীম ও সেলিম হোসেন মামলা তুলে নিতে বলেন এবং হত্যারও হুমকি দেয়। পরে ১১ সেপ্টেম্বর ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন নির্যাতিতার বাবা। সবশেষ মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে ভুক্তভোগীর বাড়িতে আগুন দেওয়া হয়। পরে বাড়ির সবার চিৎকারে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে।

jagonews24

ভুক্তভোগীর এক স্বজন জানান, পরিকল্পিত ভাবে আগুন লাগানো হয়েছিল। বিকেলে পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ করা হয়েছে। কিন্তু পুলিশ মামলা না নিয়ে বিষয়টি মীমাংসা করতে বলছে।

আগুন লাগানোর অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত শামিম হোসেন বলেন, ‘এসব মিথ্যা। আমাদের ফাঁসাতে ওরা নিজেরাই আগুন লাগিয়েছে।’

jagonews24

এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, বিকেলে বাড়িতে আগুন দেওয়ার ঘটনায় অভিযোগ করেছেন এক ভুক্তভোগী। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এছাড়া, পুলিশ মামলা না নিয়ে বিষয়টি মীমাংসা করতে বলেছে এমন অভিযোগ অস্বীকার করেন পুলিশের এই কর্মকর্তা।

আল-মামুন/এফআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]