ছাত্রীকে উত্ত্যক্তে বাধা দেওয়ায় শিক্ষকের ওপর হামলা, বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ০৯ অক্টোবর ২০২১

বরিশালের গৌরনদীতে ছাত্রীকে (১৬) উত্ত্যক্তে বাধা দেওয়ায় শিক্ষকের ওপর হামলার অভিযোগে নয়ন কর্মকার নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার টরকী বন্দর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। নয়ন কর্মকার উপজেলার সুন্দরদী গ্রামের পালপাড়া এলাকার দীপক কর্মকারের ছেলে।

অন্যদিকে হামলার শিকার শিক্ষক কমল হালদার উপজেলার টরকী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন একটি ভাড়া বাসায় স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে বসবাস করেন। শিক্ষার্থীদের প্রাইভেট পড়িয়ে তার সংসার চলে। কমল হালদার বর্তমানে বরিশাল নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

ভুক্তভোগী শিক্ষকের স্বজনরা জানান, বন্দরের এক ব্যবসায়ীর দশম শ্রেণিপড়ুয়া মেয়ে কমল হালদারের কাছে প্রাইভেট পড়তো। ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল নয়ন কর্মকার। ছাত্রীর বাবা প্রাইভেট শিক্ষক কমল হালদারকে বিষয়টি জানালে তিনি নয়ন কর্মকারের সঙ্গে দেখা হলে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে গত ৫ অক্টোবর রাতে সহযোগীদের নিয়ে কমল হালদারের ওপর অতর্কিত হামলা চালিয়ে জখম করেন। পরে তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়া হয়।

বিষয়টি গোপন রাখতে নয়ন কর্মকার ও তার সহযোগীরা কমল হালদার ও তার পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেন। তারা কমল হালদারের ভাড়া বাসায় গিয়ে শাসিয়ে আসেন।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, শিক্ষক বা তার পরিবারের পক্ষ থেকে থানায় কোনো লিখিত অভিযোগও করা হয়নি। মৌখিক অভিযোগও পাইনি। বিষয়টি জেনে জিজ্ঞাসাবাদের জন্য নয়ন কর্মকারকে থানায় আনা হয়েছে।

সাইফ আমীন/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]