ময়মনসিংহে চোরাই স্বর্ণালংকারসহ গ্রেফতার দুই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৪:১৫ এএম, ১৯ অক্টোবর ২০২১

ময়মনসিংহে চোরাই স্বর্ণালংকারসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন, একটি আংটিসহ বেশ কয়েকটি কানের দুল ও ঝুঁমকা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- নগরীর কালিবাড়ি রোড এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে মো. জুয়েল মিয়া (৩৯), শম্ভুগঞ্জ এলাকার মৃত রবিন্দ্র চন্দ্র সরকারের ছেলে হিরা চন্দ্র সরকার (৪৩)।

সোমবার (১৮ অক্টোবর) বিকেলে জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে রোববার (১৭ অক্টোবর) রাতে নগরীর কালীবাড়ি রোড ও শম্ভুগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

jagonews24

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, গত ২৮ অক্টোবর মধ্যরাতে নগরীর আঠারবাড়ী আমপট্টি পাচু সরকার মার্কেটের দ্বিতীয় তলায় স্বর্নালংকার তৈরির কারখানার তালা ভেঙে অজ্ঞাত আসামিরা কাঠের ড্রয়ারে রাখা ৭ জোড়া স্বর্ণের বালা (যার মূল্য প্রায় ১ লাখ টাকা) চুরি করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, এ ঘটনায় মামলা করা হলে রোববার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত স্লাইট রেন্স, দুইটি লিবার, একটি কাঠের হাতুড়ি, একটি স্ক্রু ড্রাইভার, একটি প্লাস, একটি নোজ প্লাস উদ্ধার করে পুলিশ। গ্রেফতার দুইজনকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মঞ্জুরুল ইসলাম/ইউএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]