বাণিজ্যমন্ত্রীর পিএস পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ১৯ অক্টোবর ২০২১

ময়মনসিংহে বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) পরিচয়ে প্রতারণার অভিযোগে রাসেল গোলন্দাজ (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নগরীর মাসকান্দার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাকে আটক করা হয়। তিনি জেলার গফরগাঁও শালটিয়া ইউনিয়নের মৃত আব্দুল খালেক গোলন্দাজের ছেলে।

এ সময় তার কাছ থেকে বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তার পরিচয়ের ভিজিটিং কার্ড, জাতীয় পরিচয় পত্র এবং ভারতীয় হাই কমিশনার কর্তৃক এক্সপোর্ট-ইমপোর্ট ব্যবসায়ীর আইডি কার্ড উদ্ধার করা হয়।

jagonews24

আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক হাফিজুর রহমান বলেন, পাসপোর্ট করে দেওয়ার জন্য দুইজন ব্যক্তিকে সঙ্গে নিয়ে রাসেল গোলন্দাজ অফিসে আসেন। এ সময় তিনি নিজেকে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে দুই ব্যক্তির পাসপোর্ট করে দেওয়ার জন্য সুপারিশ করেন। তার কথাবার্তায় সন্দেহ হলে বাণিজ্যমন্ত্রী মন্ত্রণালয়ে যোগযোগ করে জানতে পারি রাসেল গোলন্দাজ একজন প্রতারক। পরে তাকে কোতোয়ালী মডেল থানায় সোর্পদ করি।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল জানান, তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে সকালে আদালতে পাঠানো হবে।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]