ময়মনসিংহ-ঢাকা-চট্টগ্রাম রুটে নতুন ট্রেন, চালু হবে সব স্টেশন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০২:০৫ পিএম, ২১ অক্টোবর ২০২১

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, ময়মনসিংহ-ঢাকা-চট্টগ্রাম রুটে নতুন ট্রেন চালু করা হবে। পাশাপাশি এ অঞ্চলের অন্যান্য স্টেশনের আধুনিকায়ন, কৃষি বিশ্ববিদ্যালয়সহ বন্ধ সব স্টেশন চালু করা হবে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ রেল স্টেশনে প্ল্যাটফরম উচুকরণ, একসেস কন্ট্রোল নির্মাণ এবং স্টেশন রিনোভেশন কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ময়মনসিংহ রেল স্টেশনকে ভবিষ্যতে আইকনিক হিসেবে পুননির্মাণ করা হবে। পর্যায়ক্রমে দেশের সব মিটারগেজ লাইন ব্রডগেজে রূপান্তর করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, রেল সচিব মো. সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ধীরেন্দ্রনাথ মজুমদার, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা প্রশাসক এনামুল হক, পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ।

মতবিনিময় সভার আগে জেলা আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠন এবং রেলওয়ে শ্রমিক লীগের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মঞ্জুরুল ইসলাম/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]