পিংকির বাড়ি ফেরা হলো না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:২৯ এএম, ২৩ অক্টোবর ২০২১

ঢাকায় চাকরির পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না ময়মনসিংহের মেয়ে ফারজানা ইয়াসমিন পিংকির। জেলা সদরের ভালুকায় গাড়িচাপায় প্রাণ গেলো এ নারীর। নিহত নারী সদর উপজেলার দিঘারকান্দা আমলীতলা গ্রামের মো. আব্দুস ছাত্তারের মেয়ে।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যার পর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাঠালী এলাকার রাসেল স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে চাকরির ইন্টারভিউ দিতে ঢাকা গিয়েছিলেন পিংকি। ঢাকা থেকে ভাড়ায় চালানো মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ভালুকার কাঠালী এলাকার রাসেল স্পিনিং মিলের সামনে পিছন থেকে একটি গাড়ির ধাক্কায় পিংকি রাস্তায় পড়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এতে আহত মোটরসাইকেল চালককে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মো. জিয়াউল হক জাগো নিউজকে জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। নিহত ব্যক্তির পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মঞ্জুরুল ইসলাম/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]