বরিশালে বাসচাপায় ট্রাফিক পুলিশ নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৪:৫৮ এএম, ২৪ অক্টোবর ২০২১

বরিশালের রূপাতলী এলাকায় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নেজারুল ইসলাম (৪৫) নামে পু‌লি‌শের ট্রা‌ফিক বিভা‌গের এক কন‌স্টেবল নিহত হ‌য়ে‌ছেন।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যা সা‌ড়ে ৭টার দি‌কে নগরীর রূপাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে। এরপর চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নেজারুল ইসলাম বরিশালের উজিরপুর উপজেলার জুগিহাটি এলাকার মৃত আতাহার আলীর ছেলে।

বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের পরিদর্শক আব্দুর রহিম জানান, পুলিশের কনস্টেবল নেজারুল ইসলাম বিকেলে নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন মোড়ে দায়িত্ব পালন করছিলেন। এসময় ট্রাফিক আইন অমান্য করায় সেখানে দায়িত্বরত সার্জেন্ট ব্যাটারিচালিত একটি অটোরিকশা আটকে রাখেন। পরে ওই অটোরিকশাটি নেজারুল ইসলামকে দিয়ে রূপাতলী ডাম্পিং স্টেশনে পাঠানো হয়। ওই অটোরিকশাটিতে উঠে ডাম্পিং স্টেশনের উদ্দেশ্যে রওনা হলে বিকেল সাড়ে ৪ টার দিকে রূপাতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা ‘দোয়েল এক্সপ্রেস’ নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন নেজারুল ইসলাম। দ্রুত তাকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৭ টার দিকে অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জাগো নিউজকে জানান, দুর্ঘটনার পর বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালাতক। তাদের আটকের চেষ্টা চলছে। পাশাপাশি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

সাইফ আমীন/এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]