স্বাভাবিক জীবনে ফিরেছেন ‘পিচ্চি আপেল’, চান সহযোগিতা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ২৪ অক্টোবর ২০২১

অন্ধকার ও ভুল পথ পরিহার করে সুস্থ এবং স্বাভাবিক জীবনে ফিরেছেন বলে দাবি করেছেন রংপুরের এক সময়ের আলোচিত শীর্ষ সন্ত্রাসী আরিফুল ইসলাম আপেল ওরফে পিচ্চি আপেল। তার এ স্বাভাবিক জীবন ধরে রাখতে সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

রোববার (২৪ অক্টোবর) দুপুরে নগরীর ৩১ নম্বর ওয়ার্ডের নাজির দিগর এলাকায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ আহ্বান জানান পিচ্চি আপেল।

লিখিত বক্তব্যে আপেল বলেন, ২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত অসৎ সঙ্গ ও পরিস্থিতির শিকার হয়ে বেশ কয়েকটি মামলায় জড়িয়ে পড়ি। ওই সময় আমি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় এবং সৎ উপদেশ দেওয়ার মত কেউ না থাকায় অনেকে তাদের স্বার্থ হাসিলের হাতিয়ার হিসেবে ব্যবহার করে। এতে করে আমার নামের সঙ্গে ‘সন্ত্রাসী’ তকমা জুড়ে যায় এবং আমি আপেল থেকে হয়ে যাই ‘পিচ্চি আপেল’। সে সময় আমি বেশ কয়েকবার গ্রেফতার হয়ে জেল হাজতেও যাই।

jagonews24

আপেল বলেন, পরে আমি নিজের কৃতকর্মের জন্য অনুতপ্ত হই এবং ভুল বুঝতে পারি। আমার পরিবারের সদস্যদের পরামর্শে এবং সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে ২০১৪ সাল থেকেই আমি সুস্থ ও স্বাভাবিক জীবন যাপন শুরু করি। বর্তমানে আমি এক ব্যবসায়ীর সহযোগী হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করছি। আমার মা ও স্ত্রীসহ একটি কন্যা সন্তান রয়েছে।

তিনি দাবি করে বলেন, ১১ মামলায় আমি বেকসুর খালাস পেয়েছি। যে মামলাগুলোর একটিতেও চার্জশিটে আমার নাম ছিল না। বর্তমানে আমার নামে চারটি মামলা চলমান রয়েছে এবং আদালতের নিয়ম মেনে আমি নিয়মিত হাজিরা দিয়ে আসছি। আমার বিশ্বাস, চলমান মামলাগুলোতেও আমি বেকসুর খালাস পাবো। অথবা আদালত যে শাস্তি প্রদান করেনে আমি তা মাথা পেতে নেব।

সংবাদ সম্মেলনে পিচ্চি আপেলের মা, স্ত্রী ও একমাত্র কন্যাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

জিতু কবীর/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]