রাজশাহী সীমান্তে গুলিতে বাংলাদেশি যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০১:২৩ পিএম, ২৭ অক্টোবর ২০২১
ফাইল ছবি

রাজশাহী সীমান্তে মো. মিঠুন (২৫) নামে বাংলাদেশি এক যুবকের নিহত হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) সকালে রাজশাহীর পবা উপজেলার চর মাঝাড়দিয়াড়ের হারু মণ্ডলপাড়া সংলগ্ন সীমান্তে মিঠুনের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। বিষয়টি নিশ্চিত করেছেন পবা হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান বজলে রাব্বি আল হাসান মুনঞ্জিল।

তিনি জানান, নিহত মো. মিঠুন পেশায় কৃষক ছিলেন।সে হারু মণ্ডলপাড়া এলাকার মনজুর হোসেনের ছেলে।

চেয়ারম্যানের ভাষ্য, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মিঠুনের মৃত্যু হয়েছে। তবে কখন এ ঘটনা ঘটেছে তা জানা নেই। সকালে জানার পর পুলিশকে খবর দেয়। লাশ বিজিবির পাহারায় রয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ জানান, ভারতীয় সীমান্ত থেকে প্রায় ৩০০ গজ বাংলাদেশের ভেতরে মিঠুনের লাশ পড়ে ছিল। ধারণা করা হচ্ছে, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে তার মৃত্যু হয়েছে। এটি পুলিশি বিষয়, আমরা পুলিশকে ঘটনাটি জানিয়েছি।

এ বিষয়ে কথা বলথে রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেনকে তার মুঠোফোনে একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

ফয়সাল আহমেদ/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]