বাগেরহাটে ছিনতাইকারীর গুলিতে আকিজ গ্রুপ কর্মকর্তা আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটের ফকিরহাটে ছিনতাইকারীর গুলিতে গুরুতর আহত হয়েছেন আকিজ গ্রুপের কর্মকর্তা আব্দুর রহমান। সোমবার সকালে আকিজ গ্রুপের ফিল্ড অফিসার আব্দুর রহমান পাঁচ লাখ টাকা নিয়ে অফিস থেকে ব্যাংকে যাবার পথে ফকিরহাট বাজারের কাছে ছিনতাইকারীর কবলে পড়েন।

এসময় মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা ওই ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে মাথায় ও পায়ে গুলি করে। গুরুতর আহতাবস্থায় পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফকিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জাগো নিউজকে জানান, আকিজ গ্রুপের কর্মকর্তা আব্দুর রহমান অফিসের পাঁচ লাখ টাকা সঙ্গে নিয়ে ইজিবাইকে করে ফকিরহাট ব্যাংকে যাচ্ছিলেন। তিনি ফকিরহাট বাজারের কাছাকাছি পৌঁছালে একটি মোটরসাইকেলে করে ছিনতাইকারী দল তার গতিরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টা চালান। এসময় ইজিবাইকে থাকা লোকজনের ডাক-চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটে আসেন। তখন ছিনতাইকারীরা আবদুর রহমানের সঙ্গে থাকা পাঁচ লাখ টাকা নিতে না পেরে তার মাথায় ও পায়ে গুলি করে পালিয়ে যায়।

গুলিবিদ্ধ আব্দুর রহমানকে প্রথমে উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত আব্দুর রহমান খুলনার জেলার সরাবপুর গ্রামের আবুল খায়েরের ছেলে।

শওকত আলী বাবু/এমজেড/পিআর

আপনার মতামত লিখুন :