চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, স্বামী-স্ত্রী আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ১০:০১ পিএম, ২২ নভেম্বর ২০২১
ফাইল ছবি

ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় স্বামী-স্ত্রী আহত হয়েছেন। সোমবার (২২ নভেম্বর) বিকেল ৫টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চলন্ত বনলতা এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রেবিনা আক্তার সুমি (২২) ও তার স্বামী আব্দুল করিম সোহেল (৩০)। তারা রাজশাহী মহানগরীর চারখুটা নতুন হড়গ্রাম এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী আব্দুল করিম সোহেল বলেন, স্ত্রীকে সঙ্গে নিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে বনলতা ট্রেনে চড়ে রাজশাহী আসছিলাম। বিকেল ৫টার দিকে সিরাজগঞ্জ রেলস্টেশন পার হওয়ার পর হঠাৎ করেই ট্রেন লক্ষ্য করে কয়েকজন পাথর নিক্ষেপ করতে থাকে। জানালার পাশে বসে থাকায় আমার স্ত্রীর নাকে পাথর লেগে ফেটে রক্তাক্ত হয়। তাকে বাঁচাতে গিয়ে আমারও হাতে-কপালে পাথরের আঘাত লাগে।

তিনি বলেন, আমাদের চিৎকারে অন্য যাত্রী ও ট্রেনে ডিউটিরত পুলিশ এগিয়ে আসে। তবে ওই সময় গার্ডকে খবর দেওয়া হলেও প্রাথমিক চিকিৎসার জন্য কোনো ওষুধ বা সরঞ্জামাদি পাইনি।

তিনি আরও বলেন, ট্রেনটি পরের স্টেশনে দাঁড়ালে বাইরের দোকান থেকে কোনোরকম প্রাথমিক চিকিৎসা নেওয়া হয়। রাজশাহী পৌঁছালে আমরা দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে যাই।

এ বিষয়ে রাজশাহী স্টেশন ম্যানেজার আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই ট্রেনে জিমি নামের গার্ড কর্মরত ছিলেন।

তিনি আরও বলেন, আমরা পরের স্টেশনে গিয়েছিলাম তাদের সাহায্যের জন্য। কিন্তু তাদের খুঁজে পাইনি। হয়তো তারা চিকিৎসার জন্য স্টেশন ত্যাগ করেছেন।

ফয়সাল আহমেদ/ইউএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]