মেশিনে সরিষা ভাঙানো দেখতে গিয়ে প্রাণ গেলো বৃদ্ধের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ২৪ নভেম্বর ২০২১
ফাইল ছবি

রাজশাহীর বাগমারায় সরিষা ভাঙানো দেখতে গিয়ে মেশিনে চাদর জড়িয়ে সাহেব আলী (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বড়বিহানালী ইউনিয়নের বাঘাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সাহেব আলী একই ইউনিয়নের পশ্চিম কান্দি ইসলামের মোড় এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক হোসেন জাগো নিউজকে বলেন, উৎসাহের বশবর্তী হয়ে সকালে বাড়ি থেকে বের হয়ে বাঘাবাড়ি বাজারে গিয়েছিলেন সাহেব আলী। সেখানে তিনি একটি অটোমেটিক ধান, আটা ও সরিষা ভাঙানো মেশিন কারখানায় ঢোকেন। কীভাবে সরিষা ভাঙানো হচ্ছে সেটি দেখতে গিয়েছিলেন ওই বৃদ্ধ। এ সময় সরিষা ভাঙানোর কাজ হচ্ছিল। হঠাৎ অসাবধানতাবশত তার গায়ে থাকা চাদর মেশিনের ফিতায় জড়িয়ে যায়। এতে তার পুরো শরীর মুহূর্তেই ক্ষতবিক্ষত হয়ে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসি আরও বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

ফয়সাল আহমেদ/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]