খুলনায় আ’লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ১০:০৬ পিএম, ২৬ নভেম্বর ২০২১
সংঘর্ষে আহত

খুলনার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রার্থী সাধন কুমার অধিকারী ও বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মোল্লা ওয়াহিদুজ্জামানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইউনিয়নের গোয়াড়া স্কুলের সামনে এ সংঘর্ষ হয়। এতে আটজন আহত হয়েছেন বলে জানা গেছে।

আহতরা হলেন- মো. রফিক শেখ (২২), মোস্তফা শেখ (২৪), লিমন সরদার (২২), মো. ফকির (২৩), মোসা মুন্সি (৩০), মো. কাঞ্চন শেখ (২৫), শিপন (২৪) ও আনিচুর শিকদার (৪২)।

বিদ্রোহী প্রার্থী মোল্লা ওয়াহিদুজ্জামান বলেন, সন্ধ্যায় ৭০-৮০টি মোটরসাইকেল নিয়ে মিছিল করছিলাম। গোয়াড়া স্কুলের সামনে থেকে যাওয়ার সময় মিছিলের পেছন থেকে ১০-১২টি মোটরসাইকেল আটকে রাখে নৌকা প্রতীকের প্রার্থী সাধন কুমার অধিকারী ও তার সমর্থকরা। ওই মোটরসাইকেলগুলোতে থাকা আমাদের কর্মীদের তারা বেড়ধক মারপিট করে। দেশীয় অস্ত্র দিয়ে তাদের ভয় দেখায়। একপর্যায়ে আমরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। সেখান থেকে আমাদের কর্মীদের উদ্ধার করে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থনীয় কয়েকটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করেছেন নৌকা প্রতীকের প্রার্থী সাধন কুমার অধিকারী। তিনি বলেন, ‘আমি আজ সারাদিনই অন্য একটি কাজে ব্যস্ত ছিলাম। এ বিষয়ে আমার কাছে কোনো খবর নেই।’

রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবাইয়া তাছনিম বলেন, ঘাটভোগ ইউনিয়নে একটি সংঘর্ষের খবর পেয়েছি। সেখানে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট আছেন। তিনি ব্যবস্থা নিবেন।

আলমগীর হান্নান/ইউএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]