কাজ শেষে বাড়ি ফেরা হলো না তিন নারী শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২৭ নভেম্বর ২০২১
ফাইল ছবি

রংপুরের তারাগঞ্জে ট্রাকের ধাক্কায় তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রংপুর-সৈয়দপুর মহাসড়কের ঘনিরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, নিহতরা পার্শ্ববর্তী পাগলাপীর শলেহা বাজার এলাকার একটি কোম্পানির শ্রমিক এবং কাজ শেষে তারা ব্যাটারিচালিত ইজিবাইকে বাড়ি ফিরছিলেন। এ সময় ঘনিরামপুর এলাকার ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান এবং আহত হন আরও দুজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন।

দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরন্নবী প্রধান। তিনি বলেন, আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

জিতু কবীর/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]