রংপুরে ৮ ইউপিতে স্বতন্ত্র, ৪ টিতে নৌকার জয়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৮:১৯ এএম, ২৯ নভেম্বর ২০২১
ফাইল ছবি

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে রংপুরের তিন উপজেলার ১৩ ইউনিয়নে চারটিতে নৌকা, একটিতে জাসদ ও আটটিতে স্বতন্ত্রপ্রার্থী জয়ী হয়েছেন। এছাড়া একটি পৌরসভায় জয় পেয়েছে নৌকা।

রোববার (২৮ নভেম্বর) রাতে জেলা নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিতরা হলেন, রংপুরের তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নে আফজালুর হক সরকার (নৌকা), আলমপুরে রবিউল ইসলাম রাসেল (বিদ্রোহী), ইকরচালীতে ইদ্রিস আলী (বিদ্রোহী), হাড়িয়ার কুঠিতে কুমারেশ রায় (জাসদ) ও সয়ার ইউনিয়নে ইবাদত আলী পাইলট (স্বতন্ত্র)।

সদর উপজেলার খলেয়া ইউনিয়নে মোত্তালেবুল হক (বিদ্রোহী) ও মমিনপুরে মিনহাজুল ইসলাম (বিদ্রোহী) এবং কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়নে আশরাফুল ইসলাম (নৌকা), হারাগাছ ইউনিয়নে রাজু আহমেদ (বিদ্রোহী), কুর্শা ইউনিয়নে আব্দুল মজিদ (বিদ্রোহী), শহীদবাগ ইউনিয়নে আব্দুল হান্নান (নৌকা), বালাপাড়া ইউনিয়নে আনছার আলী (নৌকা) এবং টেপামধুপুর ইউনিয়নে রাশেদুল ইসলাম (বিদ্রোহী)।

অপরদিকে রংপুরের পীরগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার ভাতিজা তাজিমুল ইসলাম শামীম আবারও বেসরকারিভাবে মেয়র পদে নির্বাচিত হয়েছেন। তিনি সাত হাজার ৭০৫ ভোট পেয়েছেন।

জিতু কবীর/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]