নির্বাচনে হেরেও ভূরিভোজ আয়োজন নিয়ে সংঘর্ষ, আহত ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ২৯ নভেম্বর ২০২১

ময়মনসিংহের ত্রিশালে পরাজিত দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক মেম্বার প্রার্থীসহ পাঁচজন আহত হয়েছেন। সোমবার (২৯ নভেম্বর) সকাল সাডে ১০টার দিকে উপজেলার সাখুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন-ওয়ার্ডের ইউপি মেম্বার প্রার্থী মজিবুর রহমান (৪৫), জুলহাস মিয়া (৫০), আনোয়ার হোসেন (২৫) ও জোসনা (৪০)। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর একজনের নাম জানা যায়নি।

ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনও কোনো মামলা বা কাউকে আটক করা হয়নি।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সাখুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড ইউপি মেম্বার পদে নির্বাচন করে মজিবুর রহমান ও আবু সাঈদ। তবে তারা পরাজিত হন। পরাজিত হয়েও সকালের দিকে খাসি জবাই করে সমর্থকদের খাওয়ানোর প্রস্তুতি নেন মজিবুর। বিষয়টি নিয়ে আবু সাঈদের সমর্থকদের সঙ্গে মজিবুর রহমানের সমর্থকদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষের আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]