কমিউনিটি সেন্টার থেকে বাবুর্চিসহ দুইজনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

সিলেটের কানাইঘাটে একটি কমিউনিটি সেন্টার থেকে বাবুর্চি ও তার সহকারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার বাণীগ্রাম ইউনিয়নের গাছবাড়ি বাজার ‘আনন্দ কমিউনিটি সেন্টার’ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় আরেক বাবুর্চিকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃতরা হলেন- কানাইঘাট উপজেলার নয়াগ্রামের বাবুর্চি সুহেল আহমদ (৩৫), বাবুর্চির সহকারী ওসমানীনগরের তাহেরপুর নারী সালমা বেগম (৩৬)। এ ঘটনায় বাবুর্চির সহকারী ব্রাম্ম্যনগ্রাম বিল্লালকে (২৮) আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক। তিনি জাগো নিউজকে বলেন, মঙ্গলবার রাতে কমিউনিটি সেন্টারের একটি ছোট্ট ঘরে বিয়ের রান্না শেষে সবাই ঘুমিয়ে পড়েন। বুধবার সকালে রান্না ঘরের দরজা বন্ধ থাকায় ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে বাবুর্চিসহ দুজনের মরদেহ উদ্ধার করে। একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, ওই ঘরে কয়েল ও কয়লার ধোয়ার থাকায় দমবন্ধ হয়ে তারা মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। মৃতদের শরীরে কোনো আগাতের চিহ্ন নেই। বিষয়টি গুরত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে।

ছামির মাহমুদ/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]