বাসচাপায় প্রাণ হারালেন পল্লী চিকিৎসক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০১:০৮ পিএম, ০২ ডিসেম্বর ২০২১

রাজশাহীর আহম্মেদ নগর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় নাজমুল ইসলাম (২৯) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি পেশায় পল্লী চিকিৎসক ছিলেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতির একটি মোটরসাইকেল নওদাপাড়ার দিক থেকে শালবাগানের দিকে আসছিল। অপরদিকে মহানগরী থেকে একটি বাস নওগাঁর দিকে যাচ্ছিল। শালবাগান ওয়াসা অফিসের সামনে বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় বাসটি তাকে চাপা দিয়েই পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

নগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত ব্যক্তির নাম নাজমুল ইসলাম। তিনি তানোর উপজেলার বিল্লিবাজার গ্রামের বাসিন্দা। ওই গ্রামের মোকছেদ আলীর ছেলে তিনি। তার গ্রামের বাড়িতে খবর দেওয়া হয়েছে। নিহতের স্বজনেরা এলে এ ঘটনায় বোয়ালিয়া থানায় একটি মামলাও হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

ফয়সাল আহমেদ/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]