‘খালেদা জিয়াকে বিদেশে পাঠানো না হলে সরকার পতনের আন্দোলন’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে না পাঠানো হলে সরকার পতনের আন্দোলনের সূচনা করা হবে।

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহ নগরীর নতুন বাজারে শিশু একাডেমি মাঠে মহানগর ছাত্রদল আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা প্রিন্স বলেন, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবি আজ গণদাবিতে পরিণত হয়েছে। সরকার যদি এই গণদাবিকে উপেক্ষা করে তাহলে উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে।

১৬ ডিসেম্বর বিজয় দিবসে জনগণকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী। এ বিষয়ে প্রিন্স বলেন, ‘যে সরকার জনগণের ভোট চুরি করে ক্ষমতায় চেপে বসেছে, যারা নিজেরাই শপথ ভঙ্গ করে বিরাগের বশবর্তী হয়ে বেগম খালেদা জিয়ার ওপর দমন নিপীড়ন চালিয়ে তার সুচিকিৎসার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে, সেই সরকারের শপথ পড়ানোর নৈতিক অধিকার নেই।’

মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইনের সভাপতিত্বে সমাবেশে বক্তা ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি কেএমএস মুসাব্বির শাফি, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ প্রমুখ।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]