প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা পরকীয়ার জের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৯:২৪ এএম, ০৯ ডিসেম্বর ২০২১

আশুলিয়ায় মারুফা বেগম (২৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশের ধারণা পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

বুধবার (৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার নরসিংহপুর এলাকার ডেকো পোশাক কারখানার সামনের কুন্ড সরকারের মালিকানাধীন একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মারুফা পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার জাটিবুনিয়া গ্রামের মোস্তফার মেয়ে। তার স্বামী আল-আমিন কুয়েত প্রবাসী বলে জানা গেছে।

পুলিশ জানায়, মারুফা স্থানীয় শারমিন গ্রুপের একটি কারখানায় চাকরি করতেন। ১০ বছরের মেয়ে মারজানা ও ৬ বছরের ছেলে ফাহিমকে নিয়ে ভাড়াবাড়িতে বসবাস করছিলেন। বুধবার রাতে বাসার কক্ষে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তবে এ ঘটনার পর থেকে অভিযুক্ত হাসান খাঁ (৩০) পলাতক রয়েছেন। হাসান বরগুনা জেলার পাথরঘাটা থানার লেমুয়া গ্রামের জাকির খাঁর ছেলে।

আশুলিয়া থানার উপপরিদর্শক হাসিব জানান, মৃত্যুর কারণ ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরেই হত্যাকাণ্ড।

এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]