বরিশালে টেকনোলজিস্টকে ধর্ষণের অভিযোগে কাউন্সিলর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:১০ পিএম, ১৪ জানুয়ারি ২০২২

ডায়াগনস্টিক সেন্টারের টেকনোলজিস্টকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে বরিশাল সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন কালাম মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে বাকেরগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে নির্যাতনের শিকার ওই নারী নগরীর এয়ারপোর্ট থানায় আজাদ হোসেন কালাম মোল্লার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন।

কালাম মোল্লা সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের ছয়মাইল এলাকার মৃত জল কাদের মোল্লার ছেলে। তিনি স্বেচ্ছাসেবক লীগ বরিশাল সদর উপজেলার যুগ্ম-আহবায়ক ছিলেন। এছাড়াও তিনি মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ বরিশাল জেলা এবং জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের একাধিক নেতা জানান, স্বেচ্ছাসেবক লীগ বরিশাল সদর উপজেলা শাখার আহ্বায়ক হাবিবুর রহমান খোকন ও যুগ্ম-আহবায়ক আজাদ হোসেন কালাম মোল্লাকে বিরুদ্ধে অভিযোগ ওঠায় সাত বছর আগে ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, নগরীর একটি ডায়াগনস্টিক সেন্টারের ওই নারী টেকনোলজিস্টকে বিয়ের প্রলোভন দেখিয়ে সম্পর্ক গড়েন কালাম মোল্লা। এরপর বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে তার মেলামেশা করেন। বৃহস্পতিবার রাতে ওই নারীকে ফের ঘর থেকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। ওই সময় বিয়ের কথা বললে সেখান থেকে চলে যান কালাম মোল্লা। এরপর ওই নারী ফোন করলে তাকে বিয়ে করতে অস্বীকার করেন এবং ধর্ষণের ঘটনা গোপন রাখতে ওই নারীকে হুমকি দেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, ‘বিকেলে কালাম মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি ধর্ষণ সংক্রান্ত মেডিকেল পরীক্ষার জন্য ওই নারীকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিজস্ব প্রতিবেদক/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]