ময়মনসিংহ বিভাগ থেকে ঢাকাগামী সব পরিবহন চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ১৫ জানুয়ারি ২০২২

ময়মনসিংহ বিভাগ থেকে ঢাকাগামী সব ধরনের পরিবহন চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি ও দ্য চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতারা এ ঘোষণা দিয়েছেন।

সিদ্ধান্ত অনুযায়ী রোববার (১৬ জানুয়ারি) ভোর ৬টা থেকে ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুর থেকে ঢাকাগামী সব ধরনের পরিবহন বন্ধ থাকবে।

ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত রাস্তার কাজ কাজ শেষ না হওয়া পর্যন্ত পরিবহন ধর্মঘট চলবে। তবে ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুরের আঞ্চলিক সড়কে সব ধরনের পরিবহন চালু থাকবে

এর আগে গত ২ জানুয়ারি সংবাদ সম্মেলন করে ঘোষণা দেওয়া হয়, গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত রাস্তার কাজ দ্রুত শেষ করা না হলে ১৬ জানুয়ারি থেকে সব ধরনের গণপরিবহন বন্ধ রাখা হবে।

পরিবহন ও শিল্প নেতাদের দাবি, ঠিকাদারের গাফিলতির কারণে বৃহত্তর ময়মনসিংহের লোকজন দীর্ঘদিন ধরে ভোগান্তি পোহাচ্ছে। সড়কটি (গাজীপুরের সালনা থেকে টঙ্গী) চলাচলের উপযোগী নয়।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]