ফেসবুকে মরদেহের ছবি দেখে পরিচয় শনাক্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১২:২২ পিএম, ১৯ জানুয়ারি ২০২২

ময়মনসিংহের নান্দাইলে আ. মন্নাফ ওরফে মনির (৪৮) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আ. মন্নাফ ওরফে মনির পৌর শহরের কাকচর মহল্লার মৃত আজিম উদ্দিনের ছেলে।

বুধবার (১৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের নতুন বাজার এলাকার রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে উপজেলার মধুপুরের বালিপাড়ার দিকে ভাড়া নিয়ে যাওয়ার পর নিখোঁজ হন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে পৌর শহরে অটোরিকশা দিয়ে ভাড়া মারছিলেন আ. মন্নাফ। বিকেলে ভাড়া নিয়ে উপজেলার মধুপুরের বালিপাড়ার দিকে গিয়ে নিখোঁজ হন। এরপর রাতে আর বাড়ি ফেরেননি তিনি। পরে বুধবার সকালে উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের নতুন বাজার এলাকার রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধারের ছবি ফেসবুক দেয়া হয়। সেই ছবি নিহতের পরিবারের লোকজন দেখে ঘটনাস্থলে গিয়ে তার পরিচয় নিশ্চিত করে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, প্রথমে মরদেহের পরিচয় অজ্ঞাত থাকলেও পরবর্তীতে তার পরিবার পরিচয় নিশ্চিত করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে অটোরিকশা এখনো পাওয়া যায়নি। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

মঞ্জুরুল ইসলাম/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]