আশুলিয়ায় অপহৃত যুবক উদ্ধার, আটক ৩

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২০ জানুয়ারি ২০২২

আশুলিয়ায় অপহরণ করে মুক্তিপণ আদায়ের সময় তিন অপহরণকারীকে আটক করেছে পুলিশ। এ সময় মাকসুদুল হক নামের অপহৃত ওই যুবককে উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) রাত আড়াইটায় তাকে উদ্ধার করা হয়। পরে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে এ ঘটনায় থানায় মামলা করেন ভুক্তভোগী মাকসুদুল হক।

আটকরা হলেন, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মশথপুর গ্রামের মৃত কাজল হোসেনের ছেলে ইয়াছিন (১৯), কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার দিগারহাওলা গ্রামের রুবেল মিয়ার ছেলে অন্তর (২০) ও ঝিনাইদাহের কালিগঞ্জ উপজেলার মইশা হাটা গ্রামের তোতা মিয়ার ছেলে শাহিন (১৯)। তারা সবাই আশুলিয়ার কুরগাঁও এলাকায় ভাড়া বাসায় থাকতেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, বুধবার (১৯ জানুয়ারি) রাতে মাকসুদুল তার এক বন্ধুকে গাড়িতে তুলে দিতে নবীনগর বাসস্ট্যান্ডে যান। সেখান থেকে ফেরার সময় পূর্ব পরিকল্পিতভাবে একটি রিকশা তার উপর উঠিয়ে দেয়। এতে আহত হলে তাকে চিকিৎসার কথা বলে অপহরণকারীরা কুরগাও এলাকার মাতৃছাড়া স্কুলে নিয়ে যায়। পরে তার কাছে থাকা নগদ ১৫০০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় বিকাশ বা রকেটের পিন নাম্বার জানতে তাকে বেধরক মারপিট করে।

পরে পরিবারকে ফোন করে মুক্তিপণ হিসেবে ২০ হাজার টাকা দাবি করে। এসময় তার বোন বিকাশের মাধ্যমে সাগে চার হাজার টাকা পাঠায়। পরে বিষয়টি পুলিশকে জানালে প্রযুক্তির সহযোগিতায় পুলিশ তাকে উদ্ধার করে। এছাড়া ঘটনায় জড়িত তিন অপরহণকারীকে আটক করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, আটকদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হবে।

মাহফুজুর রহমান নিপু/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]