খালেদার মুক্তি আন্দোলনে ঘরে ঘরে লাঠি রাখার আহ্বান যুবদল নেতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২২ জানুয়ারি ২০২২
কর্মীসভায় যুবদলের নেতাকর্মীরা। হালুয়াঘাট, ময়মনসিংহ। ছবি-জাগো নিউজ

ঘরে ঘরে বাঁশের লাঠি তৈরি করে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের প্রস্তুতি নিতে আহ্বান জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল খালেক হাওলাদার।

শনিবার (২১ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে হালুয়াঘাট নাগলা বাজারে হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা এবং পৌর যুবদলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

যুবদল নেতা আব্দুল খালেক হাওলাদার আরও বলেন, অবৈধ দখলদার সরকার পতনের দ্বারপ্রান্তে। ঐক্যবদ্ধভাবে ধাক্কা দিলেই শেষ। এজন্য সবাইকে প্রস্তুতি নিতে হবে।

দুঃশাসনের বেশিদিন নেই উল্লেখ করে তিনি বলেন, ‘রাত যত গভীর হয়, প্রভাত তত নিকটে আসে। অচিরেই রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশকে অবৈধ দখলদারমুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে।’

উত্তর জেলা যুবদলের সভাপতি শামছুল হক শামছুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম আ. সবুর কামরুল, সহ-সাধারণ সম্পাদক শামসুর রহমান শামসু, রুকনুজ্জামান সরকার রুকন, সহ-সাংগঠনিক কামরুল হাসান তালুকদার প্রমুখ।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]