ছিনতাইয়ের জন্য রোগী নেওয়ার কথা বলে অটোরিকশাচালককে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২৫ জানুয়ারি ২০২২
গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার চারজন

ময়মনসিংহের নান্দাইলে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের জন্য চালককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে সোমবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর জেলার মাওনা চৌরাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- জেলার নান্দাইল উপজেলার মো. শাহজাহান সিকদারের ছেলে মো. শাহ জালাল সিকদার (২০), মো. উল মণ্ডলের ছেলে মো. শান্ত মণ্ডল (২০), মৃত আব্দুল বারিকের ছেলে মো. আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫), মো. সোহরাব উদ্দিনের ছেলে মো. মনির উদ্দিন (২৬)।

নিহত অটোরিকশাচালক মোশাররফ হোসেন কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার দক্ষিণ গোবিন্দপুর গ্রামের মো. সুলতান উদ্দিন সুলতু মিয়ার ছেলে।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, গত বছরের ২ নভেম্বর ভাড়ায় যাত্রী বহনের জন্য মোশাররফ হোসেন বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। ঘটনার দিন রাত ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বটতলা বাজার থেকে গ্রেফতার ওই চারজন রোগী নেওয়ার কথা বলে ৩০০ টাকায় অটোরিকশাটি ভাড়া করে নান্দাইল উপজেলার নধী হাজীপুর আমের মোরাটি বাজার এলাকায় নিয়ে যান।

ওসি আরও বলেন, পরে সেখানে নির্জন স্থানে নিয়ে চালক মোশাররফকে ছুরিকাঘাত করলে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় তাদের ধাওয়া করলে একজন গেঞ্জি এবং আরেকজন জুতা ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। প্রায় এক কিলোমিটার দূরে অটোরিকশাটি ফেলে যান তার। পরে স্থানীয়রা অটোরিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

সফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও অটোরিকশা উদ্ধার করে। এ ঘটনায় ওই বছরের ৫ নভেম্বর নিহতের বাবা মো. সুলতান উদ্দিন ওরফে সুলতু মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে নান্দাইল মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

ওসি বলেন, মামলাটি জেলা গোয়েন্দা শাখা তদন্তভার পেলে চারজনকে গ্রেফতার করে। পরে তাদের দেখানো তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূর থেকে অটোরিকশার চাবি উদ্ধার করা হয়। গ্রেফতার চার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]