কেন্দ্রে মাথায় ইটের টুকরা পড়ে শিক্ষার্থী আহত, টিকাদান স্থগিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ২৫ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

বরিশাল নগরীতে একটি কেন্দ্রে করোনার টিকা নিতে এসে মাথায় ইটের টুকরা পড়ে আহত হয়েছে এক শিক্ষার্থী। এ ঘটনার পর থেকে ওই কেন্দ্রে শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করেছে সিটি করপোরেশন (বিসিসি)।

সূত্র জানায়, বরিশাল সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় নগরীর বান্দরোড শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের টিকাকেন্দ্রে স্কুল-কলেজের শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম চলে আসছিল। সোমবার (২৪ জানুয়ারি) ওই কেন্দ্রে টিকা নিতে আসে আয়েশা সিদ্দিক নামের এক শিক্ষার্থী। এসময় স্টেডিয়ামের চতুর্থতলা থেকে ইটের একটি টুকরা নিচে পড়লে ওই শিক্ষার্থী আহত হয়।

আহত আয়েশা সিদ্দিক নামে নগরীর এআরএস মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) জনংযোগ কর্মকর্তা স্বপন কুমার এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের চতুর্থতলায় সংস্কার কাজ চলছে। অসাবধানতাবশত ইটের একটি টুকরা নিচে পড়লে টিকা নিতে আসা ওই শিক্ষার্থী আহত হয়।

জনংযোগ কর্মকর্তা আরও বলেন, অন্য শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করে ওই কেন্দ্রে করোনার টিকাদান কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত টিকাদান কার্যক্রম স্থগিত থাকবে।

সাইফ আমীন/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]