মোবাইলে গেম খেলতে নিষেধ করায় স্কুলছাত্রের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৪:৫৮ এএম, ২৬ জানুয়ারি ২০২২

ফ্রি-ফায়ার গেম খেলতে নিষেধ করায় যশোরের ঝিকরগাছায় তৌফিক হোসেন (১৪) নামে এক স্কুলছাত্রকে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে উপজেলার মল্লিকপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত তৌফিক ওই গ্রামের জাকির হোসেনের ছেলে ও উপজেলার কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

জানা যায়, মঙ্গলবার বিকেলে তৌফিক বাড়ির পাশের একটি রেইনট্রি বাগানে বসে বন্ধুদের সঙ্গে মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলছিল। এসময় তৌফিক হোসেনকে তার বাবা জাকির হোসেন বকা দেয়। তারপর সে নিজের ঘরে চলে যায়। একপর্যায়ে অভিমান করে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে স্বজনরা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তৌফিককে মৃত ঘোষণা করেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত সাংবাদিকদের জানান, ফ্রি-ফায়ার গেম খেলতে না দেওয়ায় পিতার ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তৌফিক। মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

মিলন রহমান/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]