চুরির অপবাদে দুই শিশুকে নির্যাতন: গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৩:৩৪ এএম, ২৮ জানুয়ারি ২০২২
গ্রেফতার আকরাম হোসেন

রংপুরের কাউনিয়ায় টাকা চুরির অপবাদে শামীম হোসেন (১০) ও রাসেল (৯) নামে দুই শিশুকে অমানবিক নির্যাতনের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে উপজেলার টেপামধুপুর এলাকা থেকে আসামি আকরাম হোসেনকে (৩২) গ্রেফতার করা হয়।

গ্রেফতার আকরাম কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের রাজিব মোল্লাটারী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এ ঘটনায় দায়ের করা মামলার অপর দুই আসামি হলেন ইউপি সদস্য ইউনুস আলী (৪২) ও আকরাম হোসেনের ভাই ইয়াকুব আলী (২৪)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ বলেন, শিশু দুটিকে উদ্ধারের পর তাদের পরিবারের কাছে দেওয়া হয়েছে। কিন্তু তাদের অভিভাবকদের পক্ষ থেকে অভিযোগ দায়ের না করায় পুলিশ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। এরই মধ্যে অভিযুক্ত এক জনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকিদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। অপরাধী যেই হোক কাউকেই ছাড় দেওয়া হবে না।

টাকা চুরির অপবাদে বুধবার (২৬ জানুয়ারি) সকালে মধ্যযুগীয় কায়দায় ওই দুই শিশুকে নির্যাতন করেন ইউপি সদস্য ইউনুস আলী, আকরাম হোসেন ও তার ভাই ইয়াকুব আলী। এ ঘটনায় দুই শিশুর পরিবার থেকে মামলা না করা হলেও ঘটনার দিন রাতেই কাউনিয়া থানার এস আই স্বপন কুমার সরকার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

জিতু কবীর/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]