স্থানীয় নির্বাচনে নাশকতার জন্য বোমা-ককটেল সরবরাহ করতেন বাবুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২৮ জানুয়ারি ২০২২
বোমা ও বোমা তৈরির উপকরণসহ আটক বাবুল

বরিশাল নগরীর লঞ্চঘাট এলাকা থেকে বাবুল হাওলাদার ওরফে বোমা বাবুল নামের এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড ম্যাগাজিন, চার রাউন্ড গুলি, তিনটি তাজা বোমা, বোমা তৈরির ৮০০ গ্রাম গান পাউডার ও বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

শুক্রবার (২৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর রূপাতলী র‌্যাব-৮ এর সদরদফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এতথ্য জানানো হয়।

jagonews24

আটক বাবুল হাওলাদার ওরফে বোমা বাবুল ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদি গ্রামের মোজাফর হাওলাদারের ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর জাহাঙ্গীর আলম বলেন, শীর্ষ সন্ত্রাসী বাবুল হাওলাদার ওরফে বোমা বাবুল নগরীর লঞ্চঘাট এলাকায় অস্ত্র ও বোমাসহ অবস্থান করছেন—এমন তথ্যের ভিত্তিতে ভোরে সেখানে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে বাবুলকে র‌্যাব সদস্যরা ধরে ফেলেন। পরে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড ম্যাগাজিন, চার রাউন্ড গুলি, তিনটি তাজা বোমা, বোমা তৈরির ৮০০ গ্রাম গান পাউডার ও বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

jagonews24

স্থানীয় নির্বাচনে নাশকতার জন্য বাবুল হাওলাদার ওরফে বোমা বাবুল নাশকতাকারীদের কাছে বোমা ও ককটেল সরবরাহ করে আসছিলেন বলে জানান র‌্যাব কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

তিনি আরও বলেন, বাবুলের সঙ্গে জড়িত অন্যদেরও আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

সাইফ আমীন/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]