বিএনপিপন্থি সভাপতি-সম্পাদক পেল ময়মনসিংহ জেলা বার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ২৮ জানুয়ারি ২০২২
সভাপতি মো. নুরুল হক ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক বাচ্চু (বাঁ থেকে)

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির (জেলা বার) নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও অডিটরসহ সাত পদে জয় পেয়েছে বিএনপিপন্থি সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদ। অন্যদিকে সহ-সম্পাদকসহ আট পদে জয় পেয়েছে আওয়ামী লীগপন্থি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় আইনজীবী সমিতি মিলনায়তনে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন সহকারী প্রিসাইডিং কর্মকর্তা এমদাদুল হক মিল্লাত।

বিএনপিপন্থি প্যানেল থেকে বিজয়ীরা হলেন-সভাপতি মো. নুরুল হক, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, আজহারুল হক, সাধারণ সম্পাদক এসআইএম মঞ্জুরুল হক বাচ্চু, সহ-সম্পাদক মাজেদুল করিম সজল, অডিটর মো. ওবায়দুল হক এবং সদস্য পদে নুরে আলম রিপন।

আওয়ামী লীগপন্থি প্যানেল থেকে নির্বাচিতরা হলেন সহ-সম্পাদক ড. মো. আব্দুল্লাহ আল বাকী, মো. আব্দুল্লাহ, সদস্য অ্যাডভোকেট হাবিবুর রহমান, মারুফ রায়হান খান, মোহাম্মদ সেকান্দর আলী, মুক্তারা খাতুন মনি, মো. সালাহ উদ্দিন আল রাশিদ ও মাহবুব আল মামুন।

এবারের নির্বাচনে নুরুল হক দ্বিতীয় মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৩৭ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিকাশ চন্দ্র রায় পেয়েছেন ৩৯৫ ভোট। অন্যদিকে ৪৩২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এসআইএম মঞ্জুরুল হক বাচ্চু। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাডভোকেট আবুল কালাম পেয়েছেন ৩৯২ ভোট।

এর আগে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট অনুষ্ঠিত হয়। মোট ৯৪৭ জন ভোটারের মধ্যে ৮৫৮ জন ভোট দেন।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]