সাভারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২৮ জানুয়ারি ২০২২
হাসপাতালে গৃহবধূর মরদেহ

ঢাকার সাভারে মহসিনা বেগম (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্বজনদের দাবি তাকে গলা কেটে হত্যার করা হয়েছে। এ ঘটনায় সন্ধ্যায় গৃহবধূর স্বামী সাগর মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, সাভারের জামসিং এলাকার ভাড়া বাড়ি একটি কক্ষ থেকে মহসিনার মরদেহ জানালার সঙ্গে ঝুলতে দেখেন স্থানীয়রা। পরে তার স্বামী সাগর মিয়া তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে যান।

এ সময় সেখানকার কর্তব্যরত চিকিৎসক মহসিনাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।

নিহতের স্বজনরা জানান, গত বছরের ৩০ নভেম্বর জয়পুরহাট জেলার সদর থানার মোস্তাকিনের মেয়ে মহসিনাকে একই এলাকার সাগর মিয়া জোরপূর্বক বাড়ি থেকে তুলে নিয়ে বিয়ে করে সাভারের ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

তাদের অভিযোগ, পারিবারিক কলহের জের ধরে তাকে গলা টিপে হত্যার পর নিহতের স্বামী ঘরের জানালার সঙ্গে ঝুলিয়ে রেখেছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, মরদেহের ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। তবে নিহতের আত্মীয়-স্বজনদের অভিযোগের ভিত্তিতে গৃহবধূর স্বামীকে সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মাহফুজুর রহমান নিপু/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]