আনসার আল ইসলাম সদস্যের ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০১:৩৮ এএম, ২৯ জানুয়ারি ২০২২

সিলেট নগরীর কলবাখনি এলাকা থেকে গ্রেফতার নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য কাজী বাপ্পি আহমেদ ওরফে সাজ্জাদ ওরফে তারেক বিন জিয়া ওরফে মোল্লা আক্তার মো. মনসুরকে সাতদিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে এ উগ্রবাদীকে সিলেটের মহানগর বিচারিক হাকিম আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করে এয়ারপোর্ট থানা পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জাগো নিউজকে বলেন, মো. মনসুরের বিরুদ্ধে র‌্যাবের ডিএডি মো. বুলবুল আহমদ বাদী হয়ে সন্ত্রাসবিরোধী আইনে মামলা রুজু করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে আসামিকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছে।

এরআগে গত বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) আনসার আল ইসলামের সদস্য মো. মনসুরকে নগরীর ৫নং ওয়ার্ডের কলবাখানি এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-৯ এর একটি দল।

গ্রেফতার মনসুর হবিগঞ্জের মাধবপুরের বোহরা গ্রামের মৃত কাজী শওকাতুল আম্বিয়ার ছেলে। এসময় র‌্যাব তার কাছ থেকে জিহাদি লিফলেট ও উসকানিমূলক বিভিন্ন লেখা জব্দ করে।

ছামির মাহমুদ/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]