উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে সমাজকল্যাণমন্ত্রীকে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০২:০৯ পিএম, ০৮ মে ২০২২
সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে। রোববার (৮ মে) দুপুর পৌনে ২টার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি রংপুর সেনানিবাস থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. আহসান হাবীব।

শনিবার (৭ মে) রাতে গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালীন সমাজকল্যাণমন্ত্রী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। পরে অ্যাম্বুলেন্সে দিনগত রাত ৩টার দিকে তাকে রমেক হাসপাতালের হৃদরোগ বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। সেখানে হৃদরোগ বিভাগের প্রধান অধ্যাপক ডা. শাকিল গফুরের তত্ত্বাবধানে চিকিৎসা নেন মন্ত্রী।।

ra-(2).jpg

রোববার (৮ মে) দুপুর ১২টায় ডা. শাকিল গফুর সাংবাদিকদের বলেন, মন্ত্রী দীর্ঘদিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তিনি ভালো আছেন। আরও অধিকতর পরীক্ষা-নিরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হচ্ছে।

মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ জাগো নিউজকে বলেন, উন্নত চিকিৎসার জন্য বাবাকে ঢাকায় নেওয়া হচ্ছে। তাকে ইউনাইটেড হসপিটালে ভর্তি করা হবে।

এ সময় বাবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন মন্ত্রীপুত্র।

ঈদ উদযাপনের জন্য ২৯ এপ্রিল ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন মন্ত্রী। এসময় তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন।

জিতু কবীর/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]