তেল থেকেও ‘নেই বলায়’ ২০ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ১১ মে ২০২২

রাজশাহীতে বোতলজাত তেল মজুত থাকার পরও নেই বলায় শামসুজ্জামান নামের এক তেল কোম্পানির ডিলারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর সাহেব বাজার এলাকায় অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ।

jagonews24

তিনি জাগো নিউজকে বলেন, বাজারে ভোজ্যতেলের সরবরাহ সচল রাখতে এবং মজুতদার তেল ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখতে সরকার থেকে নির্দেশনা রয়েছে। কয়েকটি দোকানে খোলা তেল মজুত রয়েছে এমন খবরে নগরীর মুজিবর স্টোর, মোহিনী স্টোর ও নূর ট্রেডার্সে গিয়ে অভিযান পরিচালনা করা হয়। তেলের সরবরাহ সঠিক থাকায় তাদের কোনো জরিমানা করা হয়নি।

‘তবে এসজেড এন্টারপ্রাইজ নামের একটি তেল কোম্পানির ডিলার মো. শামসুজ্জামান জানান, তার কাছে তেল নেই। তার কাছে তিন লিটারের তিনটি বোতল ছাড়া আর কোনো তেল মজুত নেই। অথচ, তার গোডাউনে ২৯টি এক লিটারের বোতলজাত সয়াবিন তেল পাওয়া যায়। মোট ৩৮ লিটার বোতলজাত তেল মজুত থাকার পরও তেল নেই বলে ক্রেতাদের অধিকার থেকে বঞ্চিত করার অপরাধে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ফয়সাল আহমেদ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]