খেজুর বলে মিষ্টির প্যাকেটে কুরিয়ারে ইয়াবা চালান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৭ মে ২০২২

মিষ্টির প্যাকেটে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবা চালানের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর উপশহর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বালুটুংঙ্গি গ্রামের মৃত আলী মোহাম্মদের ছেলে আহাদুজ্জামান (৩৭) ও ঘাইবাড়ি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে নুরুল ইসলাম (৩৭)।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) নগর মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বিশেষভাবে খেজুর আকৃতি তৈরি করে মিষ্টির প্যাকেটে অভিনব কায়দায় ইয়াবা ভরা হয়। পরে এগুলো চট্টগ্রামের আন্দরকিল্লা থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে রাজশাহীতে পাঠানো হয়। গোপনে এমন তথ্য পেয়ে উপশহর এলাকা থেকে দুই মাদক কারবারিদের আটক করা হয়।

আরএমপির নগর মুখপাত্র রফিকুল আলম জানান, আটকদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদক মামলা দেওয়া হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ফয়সাল আহমেদ/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]