বন্ধ ঘরে মিললো স্বামী-স্ত্রীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১৮ মে ২০২২

অডিও শুনুন

রাজশাহীর দুর্গাপুরে বন্ধ ঘরে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ মে) বিকেল ৩টার দিকে উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে সুলতান আলী (৪৫) ও তার স্ত্রী ইসনেহার বেগম (৩৮)। তাদের ১৭ বছরের একটি ছেলে ও ১০ বছরের একটি মেয়ের রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মোসাব্বির মণ্ডল জাগো নিউজকে বলেন, মাঝে মধ্যেই পরিবার নিয়ে গ্রামের বাইরে চলে যেতেন সুলতান। কিন্তু বছর খানেক আগে তিনি গ্রামে এসে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। বুধবার দুপুরের দিকে ছেলে-মেয়েরা বাড়ির বাইরে ছিল। ওই সময় সুলতান আলী ও তার স্ত্রী ইসনেহার বেগম বাড়িতে ছিলেন। বিকেল ৩টার দিকে স্বজনরা শোবার ঘরে জানালা দিয়ে তাদের মরদেহ দেখতে পান। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়।

jagonews24

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আকতার আলী বলেন, আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা জানিয়েছে তারা খুব অভাবী ছিল। অভাবের তাড়নায় হয়তো এ দম্পতি আত্মহত্যা করেছেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক জানান, ঘরের আড়ার সঙ্গে সুলতান আলীর ঝুলন্ত মরদেহ ও স্ত্রীর মরদেহ বিছানায় পড়ে ছিলো। একজন বিষপানে, অন্যজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। পরে সিআইডির ক্রাইম সিন টিমকে খবর দেওয়া হয়। তারা এসে আলামত নেওয়ার পর মরদেহ উদ্ধার করা হয়।

ফয়সাল আহমেদ/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]