বিয়ের খবর শুনে প্রেমিকের বাড়িতে তরুণী, আত্মহত্যার হুমকি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:২২ পিএম, ২২ মে ২০২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দেলোয়ার হোসেন (২৮) নামের এক যুবকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছেন প্রেমিকা। খবর শুনে বাড়ি ছেড়ে পালিয়েছেন প্রেমিক দেলোয়ার।

দেলোয়ার হোসেন উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের ছেলে।

উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের ইউপি মেম্বার মতিউর রহমান জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার (২১ মে) বিয়ের দাবিতে ওই তরুণী দেলোয়ার হোসেনের বাড়িতে অবস্থান নেন। পরে রাতে বিষয়টি থানায় জানালে পুলিশ তাকে উদ্ধার করে মেম্বারের বাড়িতে রাখেন। সকালে ওই তরুণী ফের দেলোয়ারের বাড়িতে চলে যান।

তরুণীর ভাষ্যমতে, স্কুলজীবন থেকে প্রায় ১৩ বছর দেলোয়ারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের আশ্বাসে দেলোয়ার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। সম্প্রতি তিনি জানতে পারেন দেলোয়ারের অন্য জায়গায় বিয়ে ঠিক হচ্ছে। এ খবর শুনে তিনি চলে এসেছেন। দেলোয়ার তাকে বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেন ওই তরুণী।

এ বিষয়ে তরুণীর বড় ভাই জাগো নিউজকে বলেন, ‘ধর্ষণের অভিযোগ দিতে আমি থানায় যাচ্ছি। পরে বিস্তারিত জানানো হবে।’

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, ওই তরুণী বিয়ের দাবিতে অবস্থান করছে কি না বিষয়টি জানা নেই। লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]