ময়মনসিংহে ছুরিকাঘাতে বেয়াইকে হত্যায় গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২৩ মে ২০২২
হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার

ময়মনসিংহে বেয়াইকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২২ মে) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হলেন হলে- বেয়াইন মোছা. রানু বেগম (৪২), তার বাবা মন্তাজ আলী, দুই ভাই আনিস আহমেদ (২৫), মো. সাদ্দাম (২২)।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, রমজানে রফিকুল ইসলামের মেয়েকে প্রেম করে রানু বেগমের ছেলে বিয়ে করেন। রানু বেগম বিষয়টি মেনে নেয়নি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদ চলে আসছিল। রোববার সন্ধ্যার রানু বেগম তার দুই ভাইকে নিয়ে মাসকান্দা দক্ষিণ পাড়া শাহী মসজিদের পাশের একটি দোকানে ছুরিকাঘাত করে রফিকুল ইসলামকে আহত করেন। পরে স্থানীয়রা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় ওই দিন রাতেই নিহতের বড় ভাই বাদী হয়ে কোতোয়ালী থানায় হত্যা মামলা করেন। মামলা দায়েরের পর জেলার ফুলপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।

শাহ কামাল আকন্দ আরও বলেন, গ্রেফতার সোহাগ ও আনিস হত্যার সঙ্গে জড়িত থাকার কথা আদালতে স্বীকার করেছেন। ২৯ মে রানু বেগম ও মন্তাজ আলীর রিমান্ড শুনানির দিন ধার্য করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]