কলেজছাত্রীকে ধর্ষণ: পিবিআই পরিদর্শক মাসুদ বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ২৫ মে ২০২২

খুলনায় কলেজছাত্রীকে ধর্ষণ মামলায় পলাতক আসামি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মঞ্জুরুল আহসান মাসুদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (২৫ মে) তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

পিবিআই খুলনার পুলিশ সুপার (এসপি) সৈয়দ মুসফিকুর রহমান বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, পরিদর্শক মাসুদ পলাতক ও মামলার আসামি হওয়ায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে।

গত ১৫ মে দুপুরে খুলনা মহানগরীর ছোট মির্জাপুরে একটি পত্রিকা অফিসে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছিলেন ওই কলেজছাত্রী। পরে ওইদিন দুপুরে খুলনা সদর থানায় তিনি লিখিত অভিযোগ দেন।

পুলিশ ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, ২০২১ সালে বিএল কলেজ থেকে এইচএসসি পাস করেছেন ওই কলেজছাত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি সংক্রান্ত একটি সমস্যা নিয়ে তিনি পিবিআই ইন্সপেক্টর মনজুরুল আহসান মাসুদের কাছে যান। ওই পুলিশ কর্মকর্তা তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে কাগজী হাউজের ওই পত্রিকা অফিসের কক্ষে নিয়ে যান। সেখানে দীর্ঘক্ষণ অবস্থান করেন এবং সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়ে তাকে ধর্ষণ করেন।

পিবিআই খুলনার এসপি সৈয়দ মুসফিকুর রহমান জানান, সিসি ক্যামেরার ফুটেজে পরিদর্শক মঞ্জুরুল আহসান মাসুদ এবং ওই ছাত্রীকে একত্রে ওই বাড়িতে যাওয়া এবং অনেক পরে বের হয়ে যাওয়ার প্রমাণ পাওয়া গেছে।

তিনি আরও বলেন, ওই তরুণী এর আগেও পিবিআই অফিসে মাসুদের সঙ্গে দেখা করেছিলেন। সেদিন ওই বাসা থেকে এক সেট অতিরিক্ত পোশাকও নিয়ে গিয়েছিলেন তিনি।

আলমগীর হান্নান/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]