সিলেটে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:০৪ এএম, ২৯ মে ২০২২

সিলেটে দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের কাটাদিয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চারজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈরাগী মাঝপাড়া গ্রামের হাছন আলীর ছেলে আরব আলী (২৮) ও তার ভাই জীবন মিয়া (২০), গোলাপগঞ্জ উপজেলার নিজঢাকা দক্ষিণ গ্রামের মো. মাইন উদ্দিন ওরফে মঈনুদ্দিনের ছেলে মনোয়ারুজ্জামান ইমন ওরফে শাকিল আহমদ (২৪) ও বালাগঞ্জ উপজেলার আজিজপুর গ্রামের মৃত আব্দুল কালামের ছেলে মহিবুর রহমান (৩২)।

শনিবার (২৮ মে) সন্ধ্যায় সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শুক্রবার (২৭ মে) দিনগত রাত সাড়ে ৩টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের কাটাদিয়া গ্রামের মো. মানিক মিয়ার বাড়িতে ডাকাতরা হানা দিয়েছে। এসময় সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে অস্ত্রসহ চারজনকে আটক আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি লোহার চিরাপাঞ্জা, একটি তালা ভাঙার কাচি ও একটি রড জব্দ করে পুলিশ।

শনিবার সকালে তাদের সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতে পাঠানো হয়। সেখানে বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এবিষয়ে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বলেন, স্থানীয়রা আমাদের খবর দেওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ওই চার ডাকাতকে গ্রেফতার করি। পরে তাদের বিরুদ্ধে শনিবার মামলা (নম্বর ১৬) রুজু করে আদালতে পাঠাই। বর্তমানে তারা আদালতের জেলহাজতে রয়েছে।

ছামির মাহমুদ/এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]