প্রাইভেটকারে ৫ ছাগল চুরির চেষ্টা, জনতার ধাওয়ায় সব রেখে পালালো চোর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ১০:১৫ এএম, ২৩ জুন ২০২২
ফাইল ছবি

পাঁচ ছাগল চুরির পর প্রাইভেটকারে নিয়ে যাচ্ছিল চোরচক্র। এ সময় জনতার ধাওয়ায় গাড়ি ও ছাগল রেখে পালিয়ে যায় তারা।

বুধবার (২২ জুন) দুপুরে রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে প্রাইভেটকার ও উদ্ধার ছাগলগুলো থানা পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয়রা।

পুলিশ জানায়, বানিয়াপাড়া এলাকায় একটি গাড়ি (প্রাইভেটকার) রাস্তায় থামিয়ে কয়েকটি ছাগল তুলতে দেখেন স্থানীয়রা। এলাকাবাসীর সন্দেহ হলে প্রাইভেটকারটিকে ধাওয়া করেন। গাড়িটি থামানোর জন্য একটি মোটরসাইকেল গতিরোধের চেষ্টা করলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় রাস্তায় থাকা একটি ছাগলকেও চাপা দেয় গাড়িটি। ঘটনাস্থলেই ছাগলটি মারা যায়।

jagonews24

ধাওয়ার এক পর্যায়ে রংপুর নগরীর লাকিপাড়া এলাকায় প্রাইভেটকার ও ছাগল রেখে পালিয়ে যায় ভেতরে থাকা কয়েকজন। পরে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানা পুলিশ গিয়ে প্রাইভেটকার ও উদ্ধার পাঁচটি ছাগল থানায় নিয়ে যায়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী জাগো নিউজকে বলেন, উদ্ধার হওয়া পাঁচটি ছাগল থানায় রয়েছে। গাড়ির মালিক ও ঘটনায় জড়িত সংশ্লিষ্টদের খোঁজা হচ্ছে।

জিতু কবীর/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]