বরিশালে মোটরসাইকেল-ভ্যান সংঘর্ষে কলেজছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৩:৫৩ এএম, ২৪ জুন ২০২২
নিহত ইমন সরদার

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ইমন সরদার (১৯) নামে এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) রাত ৮টার দিকে উপজেলার রাজিহার-বাশাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমন সরদার গৌরনদী উপজেলার বেজগাতি এলাকার শাহিন সরদারের ছেলে ও আগৈলঝাড়া কলেজের এইচএসসি প্রথমবর্ষের শিক্ষার্থী ছিলেন। আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নের বড়বাশাইল এলাকায় নানা বাড়িতে থেকে ইমন পড়ালেখা করতেন।

অন্যদিকে আহত আলভি হাওলাদার ও সাবিদ হাওলাদারের বাড়ি বড়বাশাইল এলাকায়। তারা বাশাইল শহীদ সুকান্ত বাবু কলেজের এইচএসসি প্রথমবর্ষের শিক্ষার্থী। ইমন তাদের বন্ধু ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইমন, আলভি ও সাবিদ একটি মোটরসাইকেলে করে রাজিহার বাজার সংলগ্ন সড়ক দিয়ে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের গতি ছিল অনেক বেশি। বেপরোয়াভাবে মোটরসাইকেলটি চালানো হচ্ছিল। তাদের কারো মাথায় হেলমেটও ছিল না। রাত ৮টার দিকে বাজার সংলগ্ন সড়ক অতিক্রমকালে তাদের মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ইমন, আলভি ও সাবিদ মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। ইমনের মাথায় আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আলভি ও সাবিদকে প্রথমে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, মোটরসাইকেলের গতি অনেক বেশি ছিল। এ কারণে বিপরীত দিক আসা ব্যাটারিচালিত ভ্যানটিকে দেখেও পাশ কাটিয়ে যেতে পারেননি।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর থেকে ভ্যানচালকের খোঁজ পাওয়া যাচ্ছে না। তবে দুর্ঘটনাকবলিত ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

সাইফ আমীন/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]