শেরপুরে নিখোঁজ ব্যক্তির মরদেহ ময়মনসিংহে উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২৪ জুন ২০২২

অডিও শুনুন

ময়মনসিংহের ফুলপুরে বন্যার পানিতে ভেসে আসা ইব্রাহিম খলিল (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার ভাটপাড়া মালিজী নদীর বাইরাখালি ব্রিজ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ইব্রাহিম খলিল শেরপুরের নালিতাবাড়ি উপজেলার বালুঘাট এলাকার ইয়াকুব আলী মুন্সির ছেলে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, উপজেলার ভাটপাড়া মালিজী নদীর বাইরাখালি ব্রিজ এলাকায় একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে শেরপরের নকলা উপজেলা থেকে মো. আব্দুর রাফি, মোহাম্মদ ফিরোজ উদ্দিনসহ আরও কয়েকজন ফুলপুর থানায় এসে মরদেহের কাপড়, চশমা ও চাবির রিং দেখে পরিচয় শনাক্ত করেন।

নিহত ব্যক্তির আত্মীয়দের বরাত দিয়ে ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, গত ৯ জুন শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন ইব্রাহিম। পথে নকলা এবং নালিতাবাড়ী থানার মধ্যবর্তী মালিঝি (ভোগাই) নদী পার হওয়ার সময় নৌকা থেকে পড়ে তিনি নিখোঁজ হন। পরে নকলা ও নালিতাবাড়ী পুলিশ এবং ফায়ার সার্ভিস অনেক খোঁজাখুঁজি করেও মরদেহের কোনো সন্ধান পায়নি। শুক্রবার ওই ব্যক্তির মরদেহের সন্ধান পাওয়া যায়।

ওসি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]