ভাড়া নেওয়ার ছলে বাড়িতে ঢুকে মালিককে খুন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২৯ জুন ২০২২
ফাইল ছবি

সাভারে বাসা ভাড়া নেওয়ার ছলে বাড়িতে ঢুকে হাত-পা বেঁধে বাড়ির মালিক হাজেরা বেগমকে (৬৫) হত্যা করা হয়েছে। অভিযোগ উঠেছে অজ্ঞাত পরিচয়ের বোরকা পরিহিত এক নারী শ্বাসরোধে ওই বৃদ্ধাকে খুন করেন।

মঙ্গলবার (২৮ জুন) বিকেলে সাভার পৌরসভার বিনোদনবাইদ এলাকার নিজ বাড়িতে ওই বৃদ্ধাকে হত্যা করা হয়। রাতে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম।

হাজেরা বেগম ওই এলাকার মৃত সাখাওয়াত হোসেনের স্ত্রী। সাখাওয়াত হোসেন গত ডিসেম্বর মাসে মারা গেলে বাড়িতে একাই বসবাস করতেন হাজেরা বেগম। তিনি সাখাওয়াত হোসেনের দ্বিতীয় স্ত্রী বলে জানা গেছে।

বাড়ির নিরাপত্তাকর্মী সাইদুল ইসলাম জানান, বিকেল তিনটার দিকে বোরকা পরিহিত এক নারী বাসা ভাড়া নেওয়ার জন্য আসেন। পরে ওই নারী বাড়ির মালিক হাজেরা বেগমের ফ্ল্যাটে যান। প্রায় ঘণ্টা খানিক পর ওই নারী বাসা থেকে বের হয়ে যান। কিছু সময় পর তিনি (দারোয়ান সাইদুল) ৬তলা ভবনের ৪ তলায় হাজেরা বেগমের ফ্লাটে গিয়ে দরজা খোলা দেখে ভিতরে প্রবেশ করে দেখেন বৃদ্ধার হাত রশি দিয়ে ও পা ওড়না দিয়ে বাঁধা। মুখে স্কস টেপ লাগানো অবস্থায় মৃত পড়ে আছেন তিনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হাজেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করছি। একইসঙ্গে অপরাধ তদন্ত বিভাগকে খবর দেওয়া হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

মাহফুজুর রহমান নিপু/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]