দরজা খুলেই পুলিশের হাতে কোপ দিলেন মাদক ব্যবসায়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:০৪ এএম, ২৯ জুন ২০২২

ময়মনসিংহের গফরগাঁওয়ে মাদকবিরোধী অভিযানের সময় হামলায় শাহরিয়ার জনি (৩৫) নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। এ সময় রনি মিয়া ও সজিব মিয়া নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন ও ১০৬ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় পৌর শহরের শিলাসী এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন, পৌর শহরের শিলাসী রেলপাড় এলাকার আবুল কাশেম ভেন্ডারের ছেলে রনি মিয়া ও উপজেলার ঘাগড়া গ্রামের ফারুক মিয়ার ছেলে সজিব।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রনি ও সজিব চিহ্নিত মাদক ব্যবসায়ী। সম্প্রতি রনি মাদক মামলায় জেল খেটে এসেছেন। গোপন সংবাদের ভিত্তিতে রনির বাসায় মাদক আছে বলে জানতে পারে পুলিশ। এমন সংবাদ পেয়ে সন্ধ্যার দিকে এএসআই আবু তাহেরের নেতৃত্বে একদল পুলিশ পৌর শহরের শিলাসী রেলপাড় এলাকার মাদক ব্যবসায়ী রনির বাড়িতে অভিযান চালায়।

পুলিশ দরজায় টোকা দিলে সজিব দরজা খুললেই রনি রামদা দিয়ে পুলিশ কনস্টেবল শাহরিয়ার জনিকে কোপ দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় জনির আঙুলের উপরে কেটে যায়। পরে রনি ও সজিব পালিয়ে যেতে চাইলে পুলিশের অন্য সদস্যরা তাদের গ্রেফতার করে।

ওসি ফারুক আহমেদ আরও বলেন, আহত পুলিশ সদস্য শাহরিয়ার জনির আঙুলে চারটি সেলাই দিতে হয়েছে। গ্রেফতারদের নামে মাদক আইনে ও পুলিশের ওপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মঞ্জুরুল ইসলাম/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]