ইউপি চেয়ারম্যান হত্যা মামলার আসামিকে গুলি করে খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:৫৩ এএম, ৩০ জুন ২০২২

অডিও শুনুন

খুলনা জেলার দিঘলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম গাজী ও সেনহাটি এলাকার হাজি শহিদ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মোল্লা জুলকার নাইম ওরফে মারজান আহমেদ ওরফে মুন্নাকে (৩৪) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে নগরীর মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মুন্না খুলনার দিঘলিয়া উপজেলার সুগন্ধি গ্রামের মোল্যাবাড়ীর মৃত সোহরাব মোল্যার ছেলে। তিনি ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম গাজী হত্যা মামলার চার্জশিটভুক্ত ১ নম্বর আসামি। এছাড়া তিনি উপজেলার সেনহাটি বাজার কমিটির সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে মুন্না নগরীর মুজগুন্নী বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থল ও আশপাশের এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে খালিশপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. অমিত।

খালিশপুর থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, প্রাথমিকভাবে হত্যার কারণ জানা সম্ভব হয়নি। তবে পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি।

আলমগীর হান্নান/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]