ট্রলারের ধাক্কায় পুলিশের নৌকাডুবি, হারিয়েছে ২ আগ্নেয়াস্ত্র

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:৩৫ এএম, ০১ জুলাই ২০২২
প্রতীকী ছবি

সিলেটে কোম্পানীগঞ্জে ট্রলারের ধাক্কায় পুলিশের টহলরত একটি নৌকা ডুবে গেছে। এতে টহল দলের সদস্যের কাছে থাকা শর্টগান ও চাইনিজ রাইফেল হারিয়ে গেছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে উপজেলার ইছাকলস ইউনিয়নের চেঙ্গেরখালে এ ঘটনা ঘটে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চক্রবর্তী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে সীমান্ত ঘেঁষা চেঙ্গেরখাল নদীতে নৌকাযোগে নিয়মিত টহল দিচ্ছিলেন কোম্পানীগঞ্জ থানা পুলিশের সদস্যরা। এ সময় একটি ট্রলার ধাক্কা দিলে নৌকাটি পানিতে তলিয়ে যায়।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. লুৎফর রহমান জাগো নিউজকে বলেন, বন্যাকবলিত কোম্পানীগঞ্জ থানা পুলিশ সড়কপথ পানিতে তলিয়ে যাওয়ায় নৌকাযোগে নিয়মিত টহল দিয়ে আসছে। বৃহস্পতিবার দুপুরে টহল চলাকালে একটি ট্রলার ধাক্কা দিলে পুলিশ সদস্যদের বহনকারী নৌকা ডুবে যায়। ঘটনার পর তিন পুলিশ সদস্য সাঁতার কেটে তীরে উঠতে পারলেও তাদের ব্যবহৃত একটি শর্টগান ও একটি চাইনিজ রাইফেল খোয়া যায়।

তিনি আরও বলেন, তলিয়ে যাওয়া আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করতে দমকল বাহিনীর ডুবুরি দলের সদস্যরা অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

ছামির মাহমুদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]