দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আহত কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ০১ জুলাই ২০২২
ফাইল ছবি

খুলনা মহানগরীর খালিসপুর থানা এলাকায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তাহমিদুন্নবী (২২) নামের আহত এক কলেজছাত্র মারা গেছেন।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত সাড়ে ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাহমিদুন্নবী নগরীর রায়েরমহল কলেজের ছাত্র ছিলেন এবং দৌলতপুর থানাধীন নতুন রাস্তা সাহাপাড়া মোড়া এলাকার সৈয়দ তৌহিদুন্নবীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নতুন রাস্তা সাহাপাড়া মোড়া এলাকার কাঠমিস্ত্রি পলাশ তাহমিদুন্নবীকে বাসা থেকে ডেকে নেন। সেখানে আগে থেকে উপস্থিত থাকা চার-পাঁচজন সন্ত্রাসী কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আহত তাহমিদুন্নবীকে দ্রুত উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, এ ঘটনায় পিয়াল নামের একজনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আলমগীর হান্নান/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]