সিলেটে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত বেড়ে ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০২:২৭ এএম, ০৪ জুলাই ২০২২

সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। এর ফলে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলে থাকা তিন আরোহীর সবাই মারা গেলো।

নিহতরা সবাই জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের দশম শ্রেণির ছাত্র বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করেছে।

রোববার (৩ জুলাই) বিকেল ৩টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩নম্বর গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার পিরেরবাজার পুরান বাড়ির আব্দুল আহাদের ছেলে জসিম আহমদ (১৭), টিলাগড়ের বাসিন্দা সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার ছেলে ফাহিম আহমদ অমি (১৬) ও পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে আজিম (১৬)।

স্থানীয়রা জানান, বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সামনে ট্রাক (ঢাকা মেট্রো ট-২০-৩৩৪৫) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন মোটরসাইকেল আরোহীর মধ্যে আজিম ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায় ফাহিম আহমদ অমি। গুরুতর আহত অপর মোটরসাইকেল আরোহী জসিম আহমদকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সেও মারা যায়।

জৈন্তাপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নিখিল চন্দ্র রায় জাগো নিউজকে বলেন, ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটিতে তিনজন আরোহী ছিল। দুর্ঘটনায় একে একে তিনজনই মারা গেছে।

ট্রাকচালক এবং চালকের সহকারীকে পাওয়া না গেলেও দুর্ঘটনাকবলিত যান দুটি জব্দ করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ছামির মাহমুদ/কেএসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]